স্বামীর বাড়ি থেকে পরকীয়ায় প্রেমিকের হাত ধরে গৃহবধূ উধাও!

Header

খুলনা কয়রার উপজেলার মহেশ্বরীপুর ইউনিয়নের গিলাবাড়ী গ্রামের সোবহান গাজীর পুত্র মোঃ আসাদুজ্জামান এর স্ত্রী তানিয়া বেগম পরকীয়ায় প্রেমিকের সাথে পালিয়ে গেছে। এ বিষয়ে সোবহান গাজী রবিবারে কয়রার বিজ্ঞ সিনিয়র জুডিশিয়াল আদালতে জিয়া শেখ,গৃহবধূ তানিয়াসহ ৬ জনকে আসামী করে মামলা করেছে।

আসাদুজ্জামান ও ২জন কন্যা সন্তান

মামলার বিবরণ থেকে জানা যায়,দীর্ঘ ১৪ বছর পূর্বে আসাদুজ্জামান সাথে খুলনার দাকোপ উপজেলার পানখালী গ্রামের সাহেব আলীর মেয়ে তানিয়ার বিয়ে হয় এবং তাদের ২ টি কন্যা সন্তান জম্মগ্রহন করে। আসাদুজ্জামান এর সাথে তানিয়ার বিয়ের পূর্বে দাকোপ উপজেলার শ্রীনগর গ্রামের জিয়া শেখের সাথে বিয়ে হয়েছিল এবং সেখানে তাদের একটা পুত্র সন্তান আছে।

ads

আসাদুজ্জামান এর সংসারে থাকাকালীন গোপনে গৃহবধু তানিয়া জিয়া শেখের সাথে অনৈতিক কর্মকান্ডে লিপ্ত থাকতো। এই বিষয় নিয়ে আসাদুজ্জামান তার স্ত্রী তানিয়াকে জিয়া শেখের সাথে কথাবলা ও সম্পর্ক না রাখার জন্য বলিলে সে আরো উশৃংখল ভাবে চলাফেরা করিতে থাকে।

গত ১৭ই আগষ্ট বুধবারে আসাদুজ্জামান ব্যবসায়িক কাজের জন্য বাড়ির বাহিরে গেলে সেই সুযোগকে তানিয়া মোবাইল ফোনে জিয়া শেখকে আসাদুজ্জামান বাড়িতে আনিয়া বাদীর রক্ষিত প্রায় ৬ লক্ষ টাকা এবং স্বর্ণালঙ্কার নিয়ে পালিয়ে যায়।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *