শেখ হাসিনার সরকার ক্ষমতায় থাকলে উন্নয়ন হবে ও ক্ষতিগ্রস্থ দের পাশ থাকবে- আব্দুস সালাম মূর্শেদী এমপি

Header

রিপোর্টিং,খুলনা প্রতিনিধি : ক্ষতিগ্রস্তদের পাশে শেখ হাসিনার সরকার আছে এবং থাকবে। গতকাল বিকালে দিঘলিয়া উপজেলার দেয়াড়া কলোনি এলাকায় ভৈরব নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্ত অসহায় মানুষের পাশে দাঁড়িয়ে এ কথাগুলো বলেন খুলনা-০৪ আসনের সাংসদ সদস্য আব্দুস সালাম মূর্শেদী।

এ সময় তিনি আরও বলেন, আমি নদী ভাঙ্গনের কথা জানতে পেরে তৎক্ষনাৎ পনি উন্নয়ন বোর্ডের কর্মকর্তাদের সঙ্গে কথা বলি এবং দ্রুত ব্যবস্থা নিতে বলি। তারই প্রেক্ষিতে পানি উন্নয়ন বোর্ড দ্রুত প্রকল্পের মাধ্যমে জিইও ব্যাগ ও কাঠ-বাঁশের পাইলিং করে অস্থায়ী বাঁধ নির্মাণ করছে, যার কাজ চলমান। এ সময় তিনি দেয়াড়া কলোনিবাসীদের ঘর সহ অন্যান্য যে সব সমস্যা আছে সে সব সমস্যার দ্রুত সমাধানের জন্য আশ্বাস প্রদান করে বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কন্যা শেখ হাসিনা ক্ষমতায় থাকালে এসমস্যার সমাধান হবে।

ads

এর আগে সকালে তিনি দিঘলিয়া দারুলউলুম মাদরাসা ও এতিমখানার বহুতল ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন এবং বাওয়ালি ঘাট জামে মসজিদে জুম্মার নামাজ পড়েন এবং প্রতিষ্ঠান গুলোর উন্নয়নে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস দেন। এ সময় তিনি বলেন,বর্তমান সরকার এ দেশের মসজিদ মাদরাসা সহ ধর্মীয় প্রতিষ্ঠান গুলোর উন্নয়নে নিরন্তর কাজ করে যাচ্ছে এবং ভবিষ্যতেও করে যাবে। ধর্ম নিয়ে যারা রাজনিতি করে তাদের থেকে সাবধান থাকতে হবে।

এরপর তিনি সুগন্ধি রোজ ক্লাবের আয়োজনে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা উপভোগ করেন এবং বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খান নজরুল ইসলাম, সাধারন সম্পাদক মোল্লা আকরাম হোসনে, উপজেলা পরিষদের চেয়ারম্যান শেখ মারুফুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ মাহবুবুল আলম, দিঘলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(চলতি দায়িত্বে) রিপন কুমার সরকার, দিঘলিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ হায়দার আলী মোড়ল,গাজীরহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোল্লা মফিজুর ইসলাম ঠান্ডু, দিঘলিয়া সরকারি এম এ মজিদ কলেজের অধাক্ষ খান মোঃ রওশন আলী, দিঘলিয়া দারুলউলুম মাদরাসার সভাপতি কে এম শওকাত আলী, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, সুগন্ধি মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মোল্লা মাকসুদুর ইসলাম, দিঘলিয়া এম এ মজিদ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিরুল ইসলাম, দিঘলিয়া প্রেস ক্লাবের সভাপতি এস এম হাবিবুর রহমান তারেক, এ কে এম আসাদুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ ফিরোজ মোল্লা,দিঘলিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শেখ আনসার আলী,সাধারণ সম্পাদক শেখ মঞ্জুর হোসেন,সেনহাটি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ মিজানুর রহমান, উপজেলা যুবলীগের সভাপতি শেখ মনিরুল ইসলাম,সাধারণ সম্পাদক ইয়াজুল ইসলাম, সহ-সভাপতি শেখ রিয়াজ, যুগ্ম সাধারণ সম্পাদক শেখ আনিসুর রহমান, সহ সম্পাদক সাইদুর রহমান,হাসান মোহাম্মদ রাকিব মোড়ল, রানা মোল্লা, শেখ আল আমিন, আবুল কালাম আজাদ, উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আকলিমা বেগম, পাখি বেগম, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শেখ নজরুল ইসলাম,জেলা ছাত্রলীগের সহ সভাপতি নাসির উদ্দীন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ফোরকান আহম্মেদ রনি, সভাপতি মোল্লা নাহিদুর রহমান, ইয়াসিন আরাফাত, সৈয়দ জামিল মোরর্শেদ মাসুম, কে এম তহিদুজ্জামান, আলী বাকের প্রিন্স, ইসরাইল চৌধুরী, ইমরান গাজী, মিরাজ মোল্লা সহ প্রমূখ।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *