রৌমারীতে অটো ভ্যানের চুরি গ্রেপ্তার ৫জন

Header

রিপোর্টিং,কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রৌমারীতে অটো ভ্যান চোর চক্রের পাঁচ জন সক্রিয় পেশাদার চোরকে গ্রেপ্তার করেছে রৌমারী থানা পুলিশ। ২৩ সেপ্টেম্বর দিবাগত রাতে রৌমারী থানা কতৃক সারারাত অভিযান পরিচালনা করে বিভিন্ন স্থানে অবস্থানরত পাঁচজন পেশাদার চোরকে একটি অটো ভ্যানসহ গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ। শনিবার দুপুরের দিকে আদালতের মাধ্যমে তাদেরকে কুড়িগ্রাম জেল হাজতে প্রেরণ করা হয়।

রৌমারী থানা সূত্রে জানা যায়,উপজেলার চর শৌলমারী ইউনিয়নের খেদাইমারী গ্রামের মজিবুর রহমানের ছেলে আরমান আলী (৩০) গতকাল শুক্রবার রৌমারী বাজারে কদম আলীর হার্ডওয়ারের দুকানের সামনে তার জীবিকা নির্বাহের অটো ভ্যান পার্কিং করে। ১ঘন্টাপর প্রয়োজনীয় কাজ শেষে ওই স্থানে অটো ভ্যানটি অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে বাদি হয়ে থানায় একটি এজাহার দায়ের করে। মামলাটি রুজু করে ঘটনাস্থলে থাকা জনৈক কদম আলীর রাকিব ব্রাদার্স সাইকেল এন্ড হার্ডওয়ার নামীয় দোকানের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে রৌমারী সদর ইউনিয়নের পশ্চিম ইছাকুড়ি গ্রামের হযরত আলীর ছেলে আমিনুল ইসলাম(২৭) ও মির্জাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (২২) কে সনাক্ত করে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যনুযায়ী সহকারি পরিদর্শক এনামুলের নেতৃত্বে সারারাত অভিযান পরিচালনা করে পূর্ব খেদাইমারী গ্রামের মানিক ফকিরের ছেলে মনছের আলী (২৬), জয়েন উদ্দিনের ছেলে মাসুদ মিয়া (২৫) ও চরশৌলমারী কলেজ পাড়া গ্রামের বাবলু মিয়ার ছেলে আতাউর রহমান (৩২) কে গ্রেপ্তার করা হয়।

ads

রৌমারী থানার অফিসার ইনচার্র্জ রুপ কুমার সরকার জানান, গ্রেপ্তারকৃতরা আন্তজেলা অটোরিক্্রা ও অটো ভ্যান চোর চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন থেকে এই পেশায় জড়িত থাকায় পূর্বে তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।

 

 

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *