রুহিয়ায় ৩৫০ ফিট ব্রাজিলিয়ান পতাকা নিয়ে সমর্থকদের র‍্যালী ও শোডাউন

Header

রিপোর্টিং,ঠাকুরগাঁও প্রতিনিধি : কাতার ফুটবল বিশ্বকাপকে সামনে রেখে ঠাকুরগাঁওয়ের রুহিয়ায় ব্রাজিলের ৩৫০ ফিট পতাকা নিয়ে শোডাউন করেছেন ভক্ত-সমর্থকরা। শনিবার(১৯ নভেম্বর) দুপুরে ব্রাজিল সমর্থক গোষ্ঠী রুহিয়া এ আয়োজন করে। রামনাথ প্রগতি ক্লাব মাঠ থেকে শোডাউন বের হয়। এতে শতশত ভক্ত-সমর্থক অংশ নেন। পরে রুহিয়া শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে রুহিয়া চৌরাস্তায় শেষ হয়। এ সময় ব্রাজিলিয়ান সমর্থকরা বাদ্যযন্ত্রের সঙ্গে নেচে-গেয়ে উল্লাস করেন।

ব্রাজিলের বিশাল পতাকা প্রদর্শনের বিষয়ে সমর্থক মানিক জানান, কাতার ফুটবল বিশ্বকাপে ব্রাজিল দলের প্রতি ভালোবাসা থেকেই এ পতাকা তৈরি করা হয়েছে। ফুটবল খেলা বুঝতে শেখার পর থেকে ব্রাজিল দলকে সমর্থন করেন তারা। তাদের বিশ্বাস এবার ব্রাজিল এবার চ্যাম্পিয়ন হবে।

৩৫০ ফিট ব্রাজিলিয়ান পতাকা দেখতে আসা রুহিয়া থানা ছাত্র লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহিন ইসলাম বলেন, ব্রাজিল পাঁচ পাঁচবার চ্যাম্পিয়ান হয়েছে আমি একজন ব্রাজিল সমর্থক হয়ে আশা করছি ২০২২ কাতার বিশ্বকাপ ব্রাজিল চ্যাম্পিয়ান হবে। বলেন, দেশের বিভিন্ন জায়গায় বিভিন্ন আকারে ব্রাজিলের পতাকা তৈরি করা হচ্ছে। তারই ধারাবাহিকতায় রুহিয়ায় ৩৫০ ফিট দৈর্ঘ্যের পতাকা তৈরি হয়েছে। সবার মধ্যে এ নিয়ে আলোচনায় পতাকাটি দেখতে এসেছি।

ads

৩৫০ ফিট ব্রাজিলিয়ান পতাকা তৈরির কারিগর জগেশ চন্দ্র বলেন আমিও ব্রাজিল সমর্থক তাই দুই দিন ধরে অনেক পরিশ্রম করে ৩৫০ ফিট ব্রাজিলিয়ান পতাকা তৈরি করছি এবং এত বড় পতাকা তৈরি করে আমার খুব ভালো লাগছে।

ব্রাজিলের সমর্থক গোষ্ঠীর মো.শাকিব,রিয়াজ,আক্তারুল, হানিফ, মারুফ, দেলোয়ার, প্রবীর ও উৎস জানান, ব্রাজিল দলের প্রতি ভালোবাসা থেকে দীর্ঘ পতাকা তৈরি করা হয়েছে। পাশাপাশি এলাকার যুবকদের মাদক থেকে সরিয়ে আনতে ও খেলাধুলার প্রতি আকৃষ্ট করার অংশ হিসেবে দীর্ঘ পতাকা নিয়ে শোডাউন করা হয়। তাদের আশা এবার বিশ্ব চ্যাম্পিয়ন হবে ব্রাজিল দল।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *