মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ ধারণ করে সামনে এগিয়ে যেতে হবে,শিক্ষার্থীদের উদ্দেশে : দিলীপ কুমার আগরওয়ালা

Header

রির্পোটিং চুয়াডাঙ্গা প্রতিনিধি : বুয়েট, মেডিকেল, ডেন্টাল ও বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের ভর্তি পরীক্ষায় চুয়াডাঙ্গা জেলা থেকে এ বছর প্রায় ৪০ জন শিক্ষার্থী কৃতকার্য হয়ে ভর্তির সুযোগ পেয়েছেন। গত ১৩ জুলাই বুধবার চুয়াডাঙ্গার ডিসি ইকোপার্কে ঈদ পরবর্তী এক জমকালো অনুষ্ঠানের মধ্যদিয়ে ঐ সকল কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা প্রদান করা হয়।
সেচ্ছাসেবী সংগঠন চুয়াডাঙ্গা ভলান্টিয়ার্স আয়োজিত এ সংবর্ধনা সভার সভাপতিত্ব করেন বিএমএ চুয়াডাঙ্গা জেলার সহ-সভাপতি ও বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা. ফকির মুহাম্মদ এবং প্রধান অতিথিহিসেবে উপস্থিত ছিলেন চুয়াডাঙ্গার পুলিশ সুপার জাহিদুল ইসলাম।
এ সময়ে প্রধান পৃষ্ঠপোষক ও সম্মানিত অতিথির বক্তৃতায় চুয়াডাঙ্গার কৃতি সন্তান এফবিসিসিআই পরিচালক ও ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগরওয়ালা নবীন শিক্ষার্থীদের উদ্দেশ্যে মুক্তিযুদ্ধের চেতনা ও আদর্শ ধারণ করে দেশমাতৃকার সেবা করার আহবান জানান। তাছাড়া নবীন এই শিক্ষার্থীদের লেখাপড়া সহ যাবতীয় বিষয়ে সহযোগিতারও আশ্বাস প্রদান করেন এই ব্যবসায়ী নেতা।
অনুষ্ঠানে সংবর্ধিতদের ক্রেস্ট ও ফুলের তোড়া প্রদান করা হয়। এ সময় চুয়াডাঙ্গার সুধিজন ও বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

ads
ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *