দেশ বিরোধী সাম্প্রদায়িক অপশক্তি ৭১ ও ৭৫ এবং ২১ আগস্টের খুনিরা এক ও অভিন্ন : নাছিম

Header

রিপোটিং আল আমিন এম তাওহীদ: বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও স্বেচ্ছাসেবক লীগের প্রতিষ্ঠাতা সভাপতি কৃষিবিদ আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, ৭১ ও ৭৫ এবং ২১ আগস্টের খুনিরা এক ও অভিন্ন। এই খুনিদের বাংলাদেশে রাজনীতি করার কোন সুযোগ নেই।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি নেতাকর্মী কর্তৃক হত্যার হুমকি ও কটুক্তির প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে আজ শনিবার (৪ জুন) সকাল ১১টায় ২৩ বঙ্গবন্ধু এভিনিউয়ের সামনে আয়োজিত এক প্রতিবাদ সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

কৃষিবিদ আ.ফ.ম নাছিম আরও বলেন, এরা দেশ বিরোধী সাম্প্রদায়িক অপশক্তি, এরা খুনিদের ভাষায় কথা বলে, এরা আইন শৃঙ্খলা পরিস্থিতির অবনতি ঘটানোর জন্য উস্কানিমূলক বক্তব্য দেয়। ধর্মকে ব্যবহার করে সাম্প্রদায়িক সন্ত্রাস সৃষ্টি করে শান্তি সম্প্রীতির বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্র বানাতে চায়। বিএনপি জামাত সন্ত্রাসীদের মোকাবেলা করাই হলো বঙ্গবন্ধুর আদর্শের সৈনিকদের একমাত্র কাজ।

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্যমন্ত্রী অ্যাড. কামরুল ইসলাম এমপি।
তিনি বলেন, বিএনপি সন্ত্রাসীরা যে ভাষায় শ্লোগান দেয়, সেটা কে হালকাভাবে নেওয়ার কোন সুযোগ নেই। এর মধ্যে গভীর ষড়যন্ত্র লুকিয়ে আছে। এই ষড়যন্ত্রকে প্রতিরোধ করতে হলে স্বেচ্ছাসেবক লীগের প্রতিটি নেতাকর্মীকে অতন্দ্র প্রহরীর মতো পাহারা দিতে হবে।

ads

বিশেষ অতিথি হিসেবে আরও বক্তব্য রাখেন, আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক অ্যাড. কাজী নজিবুল্লাহ হিরু। বাংলাদেশ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু, সহ-সভাপতি কাজী শহিদুল্লাহ লিটন, মজিবুর রহমান স্বপন, আব্দুল আলীম বেপারী, সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান টিটু ও মেহেদী হাসান মোল্লা।

এছাড়াও আরও উপস্থিত ছিলেন কেন্দ্রীয় সহ সভাপতি শামীম শাহরিয়ার, সালেহ মোহাম্মদ টুটুল, ফারুক আমজাদ খান, কাজী মোয়াজ্জেম হোসেন, অ্যাড. কাজী শাহানারা ইয়াসমিন, কৃষিবিদ মোঃ আব্দুস সালাম, ড. মোঃ জমির উদ্দিন শিকদার, উপদেষ্টা মন্ডলীর সদস্য আশীষ কুমার মজুমদার, অধ্যাপক শহিদুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক একেএম আজিম, সাংগঠনিক সম্পাদক নাফিউল করিম নাফা, কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, আবিদ আল হাসান।

সমাবেশে সভাপতিত্ব করেন ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ সভাপতি কামরুল হাসান রিপন এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক তারিক সাঈদ।

সমাবেশে আরও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় ও ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগ ও বিভিন্ন থানা, ওয়ার্ডের বিপুল সংখ্যক নেতাকর্মী। সমাবেশ শেষে ২৩ বঙ্গবন্ধু এভিনিউ থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে জিরো পয়েন্টে গিয়ে শেষ হয়।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *