দিলীপ কুমার আগারওয়ালা এর মাতা তারা দেবী ফাউন্ডেশনের এর কো-চেয়ারম্যান তারা দেবী আগরওয়ালা এর তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত

Header

রির্পোটিং প্রতিবেদন :  স্বেচ্ছাসেবামূলক সামাজিক সংগঠন তারা দেবী ফাউন্ডেশনের এর কো-চেয়ারম্যান তারা দেবী আগরওয়ালা এর তৃতীয় মৃত্যু বার্ষিকী পালিত হল। তিনি ২০১৯ সালের ২৯ জুলাই ভারতের ফোটিজ হাসপাতালে বার্ধক্য জনিত কারণে ৬৮ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।তার নামে প্রতিষ্ঠিত ”তারাদেবী ফাউন্ডেশন” থেকে চুয়াডাঙ্গা, আলমডাঙ্গা, কুষ্টিয়া, মাগুরা সহ দেশের বিভিন্ন জায়গায় সমাজের সুবিধা বঞ্চিত মানুষের মাঝে নিয়মিত স্বাস্থ্য সেবা, শিক্ষা সেবা, অর্থ সহায়তা ও চিকিৎসা সেবা প্রদান করা হয়। বিশেষ করে শিশু, প্রসুতি মা, মুক্তিযোদ্ধা ও গরিব মানুষের জন্য বিনা মূল্যে অ্যাম্বুলেন্স সেবা, মিড ডে মিল ব্যাপক ভাবে প্রশংসিত।
তিথি অনুযায়ী গত মঙ্গলবার চুয়াডাঙ্গা পান্না সিনেমা হল (পুরাতন) চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে কীর্ত্তন পরিবেশন ও শ্রীমদু গীতা পাঠ, ব্রাহ্মণ ভোজন সহ ভক্তগণের মাঝে আহার বিতরণ করা হয়। এ সময়ে স্বর্গীয় তারা দেবীর স্মরণে তার জীবনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়।
স্বামী, তিন পুত্র, নাতী-নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী ও শুভানুধ্যায়ী রেখে গেছেন মহীয়সী এই নারী। উল্লেখ্য তারা দেবী আগরওয়ালা ডায়মন্ড ওয়ার্ল্ডের ব্যবস্থাপনা পরিচালক দিলীপ কুমার আগারওয়ালা এর মাতা।

ads
ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *