ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ

Header

ঠাকুরগাঁওয়ে বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী বই বিতরণ করা হয়েছে। রোববার দুপুরে সদর উপজেলার ১ নং রুহিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সভাকক্ষে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সন্তোষ কুমার আগরওয়ালা নিজ উদ্যোগে এই বই বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন রুহিয়া ১ নং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান মনিরুল হক বাবু , সাধারণ সম্পাদক দুলাল রব্বানী, ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক সোহাগ, ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক ফিরোজ কবির, এছাড়াও ১ নং ইউনিয়ন আওয়ামীলীগ নেতৃবৃন্দ এবং ইউপি সদস্যগণ।

ads

বই হাতে পেয়ে ইউনিয়ন আওয়ামী লীগের সদস্যরা জানান এরকম মহৎ উদ্যোগে আমরা সকলেই আনন্দিত জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের এই বইটিকে অনেক কিছুই আছে যা আমাদের সকলের জানা উচিত।

এ সময় সন্তোষ কুমার আগরওয়ালা গণমাধ্যাম কর্মীদের বলেন, বঙ্গবন্ধুর আত্মজীবনী বইটি সকলের মাঝে পৌঁছে দেয়ার জন্য আমি এই উদ্যোগ গ্রহণ করেছি। সেই সাথে আজ ৩ টি ইউনিয়ন রুহিয়া,আকচা ও আখানগরে বই বিতরন করা হয়। সদরের সকল ইউনিয়ন এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে এই বই বিতরনের কার্যক্রম অব্যাহত থাকবে। এছাড়াও তিনি বলেন, এই বইটি পড়ে সকলে বঙ্গবন্ধু আর্দশে আলোকিত হোক।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *