জামালপুরে বিএনপি নেতার সন্তানকে বশেফমুবিপ্রবি ছাত্রলীগের আহ্বায়ক করার প্রতিবাদে মানববন্ধন

Header

জামালপুরে বিএনপি নেতার সন্তানকে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেফমুবিপ্রবি) শাখা ছাত্রলীগের আহ্বায়ক করার প্রতিবাদে মানববন্ধন করেছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। গত বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে প্রশাসনিক ভবনের সামনে ছাত্রলীগের ব্যানারে এই কর্মসূচির আয়োজন করা হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক এহসানুল হক ইরফান, নুর-এ-জান্নাত,মোস্তাফিজুর রহমান, অভিমান সরকার, সদস্য কাওছার আহমেদ সুকর্ন প্রমুখ।

ads

এ সময় বক্তারা বলেন, গত ৩১ জুলাই বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ৬৩ সদস্য বিশিষ্ট একটি আহ্বায়ক কমিটি ঘোষণা করা হয়। সেই কমিটির আহ্বায়ক কাউছার আহমেদ স্বাধীন জামালপুর সদর উপজেলার তুলশীরচর ইউনিয়ন বিএনপির নেতা মো: আনোয়ার হোসেন মাষ্টারের ছেলে। এছাড়াও বিএনপি-জামায়াত পরিবারের অনেক সদস্যরাই বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের আহবায়ক কমিটিতে রয়েছে। এই আহ্বায়ক কমিটির কারণে বর্তমানে ক্যাম্পাসে অস্থিরতা বিরাজ করছে। তাই ছাত্রলীগের কেন্দ্রীয় নেতৃবৃন্দের কাছে সুষ্ঠু তদন্তের মাধ্যমে তাঁদের কমিটি থেকে বাদ
দেওয়ার দাবী জানান বক্তারা।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *