জামালপুরে জালিয়াতী মামলায় এক প্রধান শিক্ষক শ্রীঘরে

Header

রিপোর্টিং,জামালপুর প্রতিনিধি : জামালপুর সদর উপজেলার লক্ষীর চর ছোলেমা আহমদ নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বুলবুল ইসলাম জালিয়াতীর মামলায় শ্রীঘরে উঠেছে।

রোববার দুপুরে বিচারক ফারিয়া আরজু সিনিয়র জুডিমিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালত জামালপুর সদর ওই প্রধান শিক্ষকের বিরুদ্ধে জালিয়াতী মামলার প্রাথমিক সত্যতা পাওয়া তাকে ciw মুল (শ্রীঘর)জেল হাজতে প্রেরণ করেছেন।

ads

এলাকাবাসি ও মামলা সূত্র জানায় প্রধান শিক্ষক বুলবুল ইসলাম তার প্রতিষ্ঠানের এক শিক্ষার্থীর সঙ্গে অনৈতিক সম্পর্কে জড়িয়ে পড়লে বিদ্যালয়ের ম্যানেজিং কমিটি তাকে তার পদ থেকে বহিস্কার করেন। পরে ২০২১ সালে শিক্ষা অধিদপ্তর থেকে রায় নিয়ে তিনি ম্যানিজিং কমিটির সভাপতির সই জাল করে প্রতিষ্ঠানে যোগদান করেন। পরে ওই বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি আফজাল হোসেন বিদ্যুৎ প্রধান শিক্ষক বুলবুল ইসলামের বিরুদ্ধে জালিয়াতী মামলা দেন। সেই মামলায় প্রাথমিকভাবে জালিয়াতী প্রমাণ হওয়ায় তাকে জেল হাজতে প্রেরণ করেন বিচারক। এই তথ্য নিশ্চিত করেছে লক্ষীরচর ছোলেমা আহমদ নিম্নমাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ও সাবেক ইউপি চেয়ারম্যান আফজাল হোসেন বিদ্যুৎ।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *