চিত্রনায়িকা দীঘি’গৌতম সাহা’র কোরিওগ্রাফিতে সোলাস্তা’ ফ্যাশন ব্র্যান্ডের ফটোশুটে মডেল

Header

রির্পোটিং রনজু সরকার : শিশুশিল্পী থেকে নায়িকা হয়ে বড় পর্দায় অভিষিক্ত হয়েছেন অনেক আগেই। আলোচনা থেকে সমালোচনা সব কিছুরই সম্মুখীন হতে হয়েছে তাকে। তারপরও থেমে থাকেননি তিনি। একের পর এক কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন চিত্রনায়িকা প্রার্থনা ফারদিন দীঘি।
তারই ধারাবাহিকতায় রোববার (৫ জুন) রাজধানীর বারিধারা ‘সোলাস্তা’ ফ্যাশন ব্র্যান্ডের আসন্ন ঈদ আয়োজনের ফটোশুটে অংশ নেন তিনি। গৌতম সাহার কোরিওগ্রাফিতে ক্যামেরায় ছিলেন মেহেরাব ও হাদি। দীঘির সঙ্গে এ ফটোশুটে আরো অংশ নেন মডেল হৃদয়, সৌরভ, সাজ্জাদ, রিপন, রেহান, নেহাফ প্রমুখ।
‘সোলাস্তা’র শুটিংয়ে অংশ নিয়ে দীঘি বলেন, প্রথমবার প্রতিষ্ঠানটির সঙ্গে কাজ করেছি। সেই সঙ্গে প্রথমবার বিলবোর্ডের জন্য এ ধরনের কাজ করা হলো। ঈদের আগে বড় বড় কয়েকটি বিলবোর্ড হবে। ভাবতেই অন্যরকম ভালো লাগছে। প্রথমবার বিলর্বোডে নিজেকে দেখেছিলাম ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমার প্রচারণায়। আর কাজের জন্য এবারই প্রথম বিলবোর্ডে দেখা যাবে আমায়।কোরিওগ্রাফার গৌতম সাহা বলেন, ঈদকে সামনে রেখে ফটোশুটের ব্যস্ততা বেড়েছে। ঈদের নতুন ডিজাইনের পোশাকের জন্য ফটোশুট করছে ফ্যাশন হাউজগুলো। নতুন কনসেপ্ট নিয়ে দেশের জনপ্রিয় মডেল ও তারকাদের নিয়ে শুট করছি। তারই ধারাবাহিকতায় ‘সোলাস্তা’ ফ্যাশন হাউজের শুট করা হলো।
‘সোলাস্তা’র সিইও শামছুল হক রিপন বলেন, সবগুলো পোশাক সম্পূর্ণরূপে আমাদের নিজস্ব ডিজাইন করা। ঈদুল আযহার জন্য বেশকিছু বিলবোর্ডে হবে। তার জন্য এই ফটোশুটের আয়োজন।

ads

সম্প্রতি ‘শেষ চিঠি’ দিয়ে ওটিটিতে অভিষিক্ত হয়েছেন দীঘি। সুমন ধর পরিচালিত এই ওয়েব ফিল্মের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। এটি মুক্তি পাওয়ার পর বেশ সাড়া পাচ্ছেন বলে জানান দীঘি।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *