কয়রায় ডাবল ইটের সলিং রাস্তা নির্মাণে ৬ মাস না যেতে ভেঙে পড়ছে

Header

রিপোর্টিং,খুলনা প্রতিনিধি : কয়রা উপজেলার উত্তর বেদকাশী ইউনিয়ন এ-র ৫ নং ওয়ার্ডের ডাবল ইটের সলিং রাস্তা নির্মাণের ৬ মাস না যেতে ঢুসেপড়ছে। গতকাল রবিবার সকাল ১০ টার সময় সরেজমিনে গিয়ে দেখা যায় ১ কিলোমিটার রাস্তার পাঁচ জায়গায় ঢুসে কাশী খালে পড়ে গিয়েছে।

 

 

এবিষয়ে ঐ এলকার স্থানীয় বাসিন্দাদের সাথে আলাপ করলে বলেন ৬ মাস আগে সরকার এন্টারপ্রাইজ নামের এক ঠিকাদারী প্রতিষ্ঠান আমাদের এই রাস্তা টি নির্মাণ করে কিন্তু ৬ যেতে না যেতে অনেক জায়গায় গাইড অয়েল সহ রাস্তা ইট ভেঙে খালে পড়ছে। স্থানীয়রা আরো বলেন দূরত সময়ের মধ্যে ভেঙে যাওয়া রাস্তা টা নির্মাণ করে দেওয়া হোক। ঐ ওয়ার্ডের ইউপি সদস্য আবু হাসান বলেন আমাদের কথা না শুনে নিজের মতো করে রাস্তা টা নির্মাণ করেছে এবং ছয় মাস পার না হতে গাইড অয়েল সহ রাস্তা ভেঙেপড়ছে। রাস্তা টি নির্মাণ কাজে ব্যয় হয়েছে প্রায় ৫৯ লাখ টাকার ও বেশি।

ads

 

 

তবে এব্যাপারে কথা সরকার এন্টারপ্রাইজ এর প্রোপাইটার কনক সরকারের সাথে তিন বিষয়টার সথ্যতা শিকার করে বলেন বাজেটের ৫% লেজ দিয়ে ৫৬ লাখ টাকার বেশি দিয়ে রাস্তা নির্মাণ করলে ও বৃষ্টির পানির চাপে ও সাইডে কোনো প্রটেকশন না থাকায় ভেঙে পড়ছে। বৃষ্টি টা একটু থামলে পূনরায় রিপিয়ার করবো।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *