কয়রায় এক নারীর গায়ে শরী‌রে এ‌সিড নি‌ক্ষেপ

Header

রিপোর্টিং,খুলনা প্রতিনিধিঃ খুলনার কয়রা উপ‌জেলার ম‌হেশ্বরীপুর ইউ‌নিয়‌নের গিলাবা‌ড়ি কু‌চির মোড় নামক স্থা‌নে এক ম‌হিলার গা‌য়ে এ‌সিড নি‌ক্ষে‌পের অ‌ভি‌যোগ পাওয়া গে‌ছে। গত শুক্রবার দিবাগত রাত ৩ টার দি‌কে শামীমা নাসরিন (৩৫) নামক গৃহবধ‌ুর শরী‌রে ঘুমন্ত অবস্থায় দুর্বৃত্তরা এ‌সিড নি‌ক্ষেপ ক‌রে‌ছে ব‌লে তার প‌রিবা‌রের দা‌বি। তিনি ঐ গ্রামের আব্দুল গফ্ফার গাজীর মে‌য়ে। আহত অবস্থায় প্রথমে তাকে কয়রা উপজেলা ম্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে ছাড়পত্র নিয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার উদ্দেশ্য রওনা হয়েছে।

গৃহবধু শামীমা নাসরিন ব‌লেন, প্রতি‌দি‌নের মতো তিনি তার নিজ ঘরে ঘু‌মি‌য়ে পড়েন। রাতে হঠাৎ জেগে দেখে আক‌স্মিক শরী‌রে জ্বালা পোড়া করছে। তখন তার চিৎকারে বাড়ির সকলে এগিয়ে এসে দেখে তার গায়ে এসিড নিক্ষেপ করেছে। ত‌বে কে বা কারা এ‌সিড নি‌ক্ষেপ ক‌রে‌ছেন সেটা জা‌নেন না তি‌নি। তবে তার গায়ে এসিড মারা হয়েছে না অন্য কিছু মারা হয়েছে তান নিয়ে সন্দেহ প্রকাশ করেছে এলাকবাসি।

ads

কয়রা হাসপাতা‌লের আবা‌সিক মে‌ডি‌কেল অ‌ফিসার ডা. সু‌জিত কুমার বৈদ‌্য ব‌লেন, মেজর তেমন কিছু দে‌খছি না, এ‌সিড কিনা স‌ন্দেহ হ‌চ্ছে। কয়রা থানার অফিসার্স ইনচার্জ এ.বি.এম.এস. দোহা (বিপিএম) বলেন,সংবাদ পেয়ে আ‌মি নি‌জেই হাসপাতা‌লে যে‌য়ে তা‌দের সা‌থে স্বাক্ষাত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়ে দেয়।

বিষযটির ব্যাপারে মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে। এর আগে গত ১১ জুলাই সকালে জমি জমা সংক্রান্ত বিরোধের জের ধরে স্থানীয় প্রভাবশালীরা এই গৃহবধূকে বাড়ি থেকে টেনে হিচড়ে একটি গাছের সাথে বেধে বিবস্ত্র করে মারধর করে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। ওই ঘটনায় কয়রা থানায় মামলা দায়ের করা হয়।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *