ইসলামপুরে পূজা মন্ডলের অনুকূলে আর্থিক সহায়তার চেক,কাপড়,খাদ্য সামগ্রী বিতরণ

Header

জামালপুরের ইসলামপুর উপজেলা প্রশাসনের আয়োজনে শারদীয় দূর্গাপূজা ২০২২উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা, বিভিন্ন পূজা মন্ডলের অনুকূলে আর্থিক সহায়তার চেক, কাপড়, ও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার বিকালে ফরিদুলহক খান দুলাল অডিটোরিয়ামে এই উপলক্ষে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি।

ইসলামপুর উপজেলা নির্বাহী অফিসার মু:তানভীর হাসান রুমানের সভাপতিত্বে আলোচনা সভায় উপজেলা পরিষদ চেয়ারম্যান এস এম জামাল আব্দুন নাসের বাবুল,ইসলামপুর পৌরসভার মেয়ের আব্দুল কাদের শেখ,উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক বিএসসি ও রোজিনা আক্তার চায়না, ইসলামপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জামালপুর আইন কলেজের অধ্যক্ষ এড. আব্দুস সালাম, বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি বাবু অমূল্য রতন পাল ও সাধারণ সম্পাদক শ্রী অংকন কর্মকার,বাংলাদেশ হিন্দু,বৌদ্ধ,খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি বাবু নারায়ণ চন্দ্র কর্মকার ও সাধারণ সম্পাদক তাপস চন্দ্র সেবনসহ অনেকেই উপস্থিত ছিলেন।

ads

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ধর্মপ্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল এমপি বলেন,পূজামণ্ডপ গুলোতে সিসি ক্যামারা বসিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি প্রয়োজনে দলীয় নেতাকর্মী দিয়ে পাহারা দেওয়া হবে। যাতে হিন্দু সম্প্রদায়ের উৎসবের কোন সমস্যা সৃষ্টি না হয়।

এছাড়াও তিনি এসময় আরো বলেন,একটি মহল ধর্মও পূজা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে গুজব ছড়াতে পারে।তাই এব্যাপারে সবাইকে সচেতন থাকার আহ্বান জানান।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *