ইভটিজিং এ বাধা দেওয়ায় বাবেশিতৃশ্রেকপ এর আলফাডাঙ্গায় উপজেলার সাংগঠনিক সম্পাদক আরব আলীর উপর হামলাকারীর দৃষ্টান্ত মূলক শাস্তির দাবি জানিয়েছে বাবেশিতৃশ্রেকপ এর নেতারা

Header

রির্পোটিং  ফরিদপুর প্রতিনিধি : ইভটিজিং এ বাধা দেওয়ায় বাংলাদেশ বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণী কর্মচারী পরিষদ, ফরিদপুর জেলার, আলফাডাঙ্গা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক, মোঃ আরব আলী ভূইয়া ইভটিজিংকারী কর্তৃক হামলার শিকার হয়েছেন। দীর্ঘদিন যাবত সুমন মোল্লা নওয়াপাড়া উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির একটি ছাত্রীকে উত্যক্ত করে আসছিল। ভুক্তভোগী ঐ ছাত্রী সুমন মোল্লার নামে স্কুল কর্তৃপক্ষর কছে অভিযোগ করেন । ছাত্রীর অভিযোগের প্রতিপেক্ষিতে উক্ত ছাত্রীকে উত্যক্ত না করার ব্যাপারে বিদ্যালয় কর্তৃপক্ষ এবং আরব আলী নিষেধ করেন। পূর্ব শত্রুতার জের ধরে আরব আলী প্রাইভেট পড়িয়ে বাড়ী ফেরার পথে সুমন মোল্লাসহ সাত আটজন মিলে আরব আলীকে রামদা দিয়ে কুপিয়ে হত্যা চেষ্টা চালায়।আশে পাশে থাকা লোকজন আরব আলীকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে আলফাডাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি্ করেন।এখন তিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন আছেন। এব্যাপারে ভুক্তভোগী মোঃ আরব আলী ভূইয়া বাদী হয়ে আলমডাঙ্গা থানায় মোঃ সুমন মোল্লাকে ১নং বিবাদী করে কয়েক জনের নাম উল্লেখ করে অভিযোগ দায়ের করেন ।সহকর্মী শিক্ষক হামলার ঘটনায়  বাংলাদেশ বেসরকারী শিক্ষা প্রতিষ্ঠান তৃতীয় শ্রেণি কর্মচারী পরিষদের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মোঃ সোলায়মান হোসেন প্রামাণিক,সহসভাপতি আনোয়ার হোসেন সহ সংগঠনের নেতারা  হামলাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেছেন। নেতারা বলেন আমাদের সহযোদ্ধা মোঃ আরব আলীর ভুইয়ার বিচারের জন্য প্রয়োজনে কেন্দ্রীয় কমিটি কর্তৃক কর্মসূচি ঘোষনা করা হবে। বারংবার শিক্ষক/কর্মচারীর হামলার ঘটনায় তিনি শিক্ষক/কর্মচারীদের সুরক্ষায় আইন প্রণয়নের জন্য মাননীয় প্রধান মন্ত্রী,মাননীয় শিক্ষা মন্ত্রীসহ উর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন।

ads

এদিকে অভিযোগ পাওয়ার পর পরই আলমডাঙ্গা থানা অভিযুক্তদের ধরতে অভিযান শুরু করে এবং প্রধান অভিযুক্ত মোঃ সুমন মোল্লা সহ রবিউল শেখ ও হাসিদ কে গ্রেফতার করেন ।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *