অস্ত্র মামলায় গ্রেপ্তারের প্রতিবাদে এলাকাবাসীর মানববন্ধন

Header

কুড়িগ্রামের রৌমারীতে অস্ত্র মামলায় আব্দুর রউফ মোল্লাকে গ্রেপ্তারের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। শনিবার সকাল ১১টার দিকে উপজেলার চরশৌলমারী বাজার এলাকায় মানববন্ধন করেন এলাকাবাসী। এতে এলাকার দেড় শতাধিক নারী-পুরুষ অংশ নেন।

মানববন্ধনে উপজেলার চরশৌলমারী ইউনিয়ন মুক্তিযোদ্ধা কমান্ডের আহবায়ক ও গ্রেপ্তার রউফ মোল্লার চাচা বীর মুক্তিযোদ্ধা আব্দুল কুদ্দুস মোল্লা, সাবেক চেয়ারম্যান একেএম ফজলুল হক মন্ডল, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি বজলুর রশিদ মঞ্জু, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান হিরো, চরশৌলমারী ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ ফরহাদ হোসেন, উলিপুর উপজেলার সাহেবেরআলগা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শহিদুল ইসলাম, সাবেক সভাপতি আব্দুল বারী মোল্লা বক্তব্য দেন।

 

ads

বক্তারা বলেন, র‌্যাবের হাতে অস্ত্রসহ গ্রেপ্তার আব্দুর রউফ মোল্লা এলাকার চিহ্নিত মাদক কারবারিদের ষড়যন্ত্রের শিকার হয়েছেন। তিনি মাদকের বিরুদ্ধে সব সময় সোচ্চার থেকে আইনশৃক্সখলাবাহিনীকে সহযোগিতা করেছেন। ঘটনার সুষ্ঠু তদন্ত করে আসল অপরাধীদের গ্রেপ্তার ও গ্রেপ্তার রউফ মোল্লাকে মামলা থেকে নি:শর্ত মুক্তির দাবি জানান।

প্রসঙ্গত, গত ৪সেপ্টেম্বর রাতে র‌্যাব-১৪এর সিপিসি-১ এর একটি আভিযানিক দল রৌমারী উপজেলার চরশৌলমারীতে অভিযান চালায়। এ সময় চরশৌলমারী এলাকার আবুল কাশেম মোল্লার ছেলে আব্দুর রউফ মোল্লার বসত ঘরের ভিতর থেকে একটি ওয়ান শুটার বিদেশী পিস্তল, এশটি-১ শুটার দেশীয় শর্টগান, একটি দেশীয় পাইপগান, ২টি ছোরা, ১টি ছুড়ি, ৬রাউন্ড ১২শর্টগানের কার্তুজ, নগদ ৯হাজার ৫০০টাকা, ১টি মোটর সাইকেল ও মোবাইল সীমসহ আব্দুর রউফ মোল্লাকে গ্রেপ্তার করে র‌্যাব।

ads

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *